ব্রাজিল বনাম ইকুয়েডর ২০২৪ লাইভ,পরিসংখ্যান,হেড টু হেড, লাইন আপ



৬ সেপ্টেম্বর ২০২৪-এ ব্রাজিল বনাম ইকুয়েডরের ম্যাচটি একটি গুরুত্বপূর্ণ বিশ্বকাপ বাছাইপর্বের খেলা হতে যাচ্ছে। ব্রাজিল বর্তমানে কিছুটা সমস্যায় আছে, তারা তাদের আগের ছয়টি ম্যাচে মাত্র ৭ পয়েন্ট অর্জন করেছে এবং ৬ষ্ঠ স্থানে রয়েছে। কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে পরাজিত হয়ে তাদের সাম্প্রতিক পারফরম্যান্সও হতাশাজনক ছিল।

অন্যদিকে, ইকুয়েডর খুবই ভালো ছন্দে আছে, তারা ৮ পয়েন্ট নিয়ে ৫ম স্থানে রয়েছে। যদিও তাদের থেকে ৩ পয়েন্ট কেটে নেওয়া হয়েছিল, তারপরও তারা তিনটি জয় পেয়েছে। ব্রাজিলের বিপক্ষে তাদের সাম্প্রতিক পারফরম্যান্স যথেষ্ট ভালো; শেষ দুটি ম্যাচে তারা ব্রাজিলের সাথে ১-১ ড্র করেছে।

ব্রাজিল বনাম ইকুয়েডর খেলাটি কবে,কখন শুরু হবে?

ব্রাজিল বনাম ইকুয়েডর ম্যাচটি ৬ সেপ্টেম্বর ২০২৪ তারিখে অনুষ্ঠিত হবে। এই ম্যাচটি কুরিতিবার এস্তাদিও কৌতো পেরেইরা স্টেডিয়ামে রাত ৯:০০ PM (ইস্টার্ন টাইম) বা বাংলাদেশ সময় ৭ সেপ্টেম্বর সকাল ৭:০০ AM-এ শুরু হবে।

এই ম্যাচটি লাইভ দেখতে পারবেন FuboTV এবং Fanatiz-এ। ভারতে এই ম্যাচের লাইভ স্ট্রিমিং উপলব্ধ হবে FIFA+ এবং FanCode অ্যাপে। টিভিতে সরাসরি সম্প্রচার ভারত থেকে হবে না, তবে আপনি এই প্ল্যাটফর্মগুলোতে ম্যাচটি সরাসরি দেখতে পারবেন।


ব্রাজিল বনাম ইকুয়েডর পরিসংখ্যান 


ব্রাজিল এবং ইকুয়েডরের মধ্যে ৬ সেপ্টেম্বর ২০২৪-এর ম্যাচটি ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্বের একটি গুরুত্বপূর্ণ প্রতিযোগিতা। দুই দল এখন পর্যন্ত ৩৫ বার মুখোমুখি হয়েছে, যার মধ্যে ব্রাজিল ২৭টি ম্যাচে জয় পেয়েছে, ৬টি ম্যাচ ড্র হয়েছে এবং ইকুয়েডর মাত্র ২টি ম্যাচ জিতেছে। ব্রাজিলের সাম্প্রতিক ফর্ম কিছুটা অস্থির হলেও তারা ইকুয়েডরের বিপক্ষে তাদের শ্রেষ্ঠত্ব বজায় রেখেছে, বিশেষ করে তারা ইকুয়েডরের বিরুদ্ধে গত ১২টি ম্যাচে অপরাজিত​।

সাম্প্রতিক পরিসংখ্যান অনুযায়ী, ব্রাজিল তাদের শেষ ৫টি খেলায় জয়ের পথে কিছুটা খাপছাড়া হয়েছে, তবে ইকুয়েডর একটি শক্তিশালী ফর্ম ধরে রেখেছে। ইকুয়েডর তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ২টি জিতেছে এবং তারা বর্তমান বাছাইপর্বে ব্রাজিলের থেকে একটু এগিয়ে আছে।

এই ম্যাচে দুই দলের মূল খেলোয়াড়ের দিকে নজর থাকবে: ব্রাজিলের তরুণ প্রতিভা এন্ড্রিক এবং ইকুয়েডরের ডিফেন্ডার ফেলিক্স টোরেস, যারা ইতিমধ্যেই এই বাছাইপর্বে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

সম্ভাব্য একাদশ:

ব্রাজিল:

  • গোলরক্ষক: আলিসন
  • ডিফেন্ডার: দানিলো, মিলিতাও, গ্যাব্রিয়েল, আরানা
  • মিডফিল্ডার: আন্দ্রে, গুইমারায়েস, পাকেতা
  • ফরোয়ার্ড: রদ্রিগো, ভিনিসিয়াস, এন্ড্রিক

ইকুয়েডর:

  • গোলরক্ষক: গালিন্ডেজ
  • ডিফেন্ডার: প্রেসিয়াডো, হিনকাপিয়ে, পাচো, এস্তুপিনান
  • মিডফিল্ডার: কাইসেদো, ফ্রাঙ্কো, গ্রুয়েজো
  • ফরোয়ার্ড: পায়েজ, সারমিয়েন্তো, ভালেন্সিয়া
শেষ কথা:

ফুটবল প্রেমীরা এই ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, এবং এটি নিশ্চিতভাবে একটি রোমাঞ্চকর এবং আকর্ষণীয় ম্যাচ হতে যাচ্ছে।





Any business enquiry contact us

Email:-Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদেরGoogle News,FacebookএবংTelegram পেজ)


                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com


 

কিভাবে আমাদের ওয়েবসাইট থেকে পিডিএফ ডাউনলোড করবেন এবং পাসওয়ার্ড কি দিবেন? বিস্তারিত জেনে নিন