একাদশ শ্রেণির ভর্তি রেজাল্ট/ফলাফল ২০২৩ ( রেজাল্ট দেখুন) |একাদশ ভর্তি আবেদনের ফল প্রকাশ ২০২৩




আসছালামু আলাইকুম সম্মানিত একাদশ শ্রেণীর শিক্ষার্থী বন্ধুরা তোমরা যারা একাদশে ভর্তির জন্য আবেদন করেছো। তোমাদের একাদশ ভর্তি আবেদনের ১ম ধাপের ফল প্রকাশিত হয়েছে।

মোবাইলে এসএমএসে ও অনলাইনে একাদশ ভর্তি আবেদনের ফল ইতিমধ্যে দেখতে পারতেছেন। আজ ৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ৯ টা পরে একাদশ শ্রেণির ভর্তি ফল প্রকাশ করা হয়েছে।

মোবাইলে এসএমএসের মাধ্যমে আপনি আপনার অনলাইনে আবেদনের সময় দেওয়া নাম্ভারে আপনার ফলাফল পেয়ে যাবেন। এবং অনলাইনে মাধ্যমে নিচের লিংকে ক্লিক করে সহজে ফলাফল দেখতে পারবেন।
http://xiapp4.xiclassadmission.gov.bd/board/viewResult23_24

১ম পর্যায়ে নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ০৭/০৯/২০২৩ তারিখ হতে ১০/০৯/২০২৩ তারিখ রাত ১২ টার মধ্যে মোবাইল ব্যাংকিং চার্জ বাদে রেজিস্ট্রেশন ফি ৩৩৫/= টাকা (ওয়েবসাইটে উল্লেখিত অপারেটর-এর মাধ্যমে) জমা দিলে ভর্তির প্রাথমিক নিশ্চায়ন সম্পন্ন হবে। শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির তারিখ ২৬/০৯/২০২৩ হতে ০৫/১০/২০২৩ পর্যন্ত।

দ্বিতীয় পর্যায়ে আবেদন গ্রহণ শুরু হবে ১২ থেকে ১৪ সেপ্টেম্বর। পছন্দক্রম অনুযায়ী প্রথম মাইগ্রেশনের ফল ১৬ সেপ্টেম্বর রাত ৮টা। দ্বিতীয় পর্যায়ের আবেদন গ্রহণের ফল ১৬ সেপ্টেম্বর। দ্বিতীয় পর্যায়ে শিক্ষার্থীর নিশ্চায়ন ১৭ ও ১৮ সেপ্টেম্বর।

তৃতীয় পর্যায়ের আবেদন গ্রহণ ২০ থেকে ২১ সেপ্টেম্বর। পছন্দক্রম অনুযায়ী দ্বিতীয় মাইগ্রেশনের ফল প্রকাশ ২৩ সেপ্টেম্বর রাত ৮টা। তৃতীয় পর্যায়ে আবেদনের ফল ২৩ সেপ্টেম্বর রাত ৮টায়। তৃতীয় পর্যায়ে শিক্ষার্থীর নিশ্চায়ন ২৪ থেকে ২৫ সেপ্টেম্বর।


Any business enquiry contact us

Email:-Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদেরGoogle News,FacebookএবংTelegram পেজ)


                               
Previous Post Next Post


Any business enquiry contact us

Email:- Educationblog24.com@gmail.com


 

কিভাবে আমাদের ওয়েবসাইট থেকে পিডিএফ ডাউনলোড করবেন এবং পাসওয়ার্ড কি দিবেন? বিস্তারিত জেনে নিন